Saturday, April 27, 2024
Homeখুলনা বিভাগনড়াইল জেলানড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার

নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলে একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত তরিকুল ইসলাম গ্রেফতার। বুধবার ২৭শে মার্চ রাতে এনআই এ্যাক্টের মামলায় ৪টি সাজাপ্রাপ্ত ওয়ারেন্টে যথাক্রমে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ লক্ষ টাকা জরিমানা, ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ লক্ষ টাকা জরিমানা, ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ লক্ষ টাকা জরিমানা, ৭ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ৭ লক্ষ টাকা জরিমানাপ্রাপ্ত এবং এনআই এ্যাক্টের ৭টি ও যৌতুক নিরোধ আইনে ১টি সর্বমোট ১২টি মামলার ওয়ারেন্টভূক্ত আসামি মোঃ তরিকুল ইসলামকে গ্রেফতার করেছে নড়াইল জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট, নড়াইলের ইনচার্জ (ওসি) মো.শাহ্ দারা খান।

গ্রেফতারকৃত মোঃ তরিকুল নড়াইল জেলার সদর থানার মুলদাইড় গ্রামের মৃতঃ আবু তালেব শেখের ছেলে। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট, নড়াইলের ইনচার্জ মোঃ শাহ্ দারা খান এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ ফিরোজ আহম্মেদ সঙ্গীয় অফিসার ফোর্স সহ অভিযান চালিয়ে ঢাকা উত্তরা এলাকা হতে তাকে গ্রেফতার করে।

আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট, নড়াইলের ইনচার্জ (ওসি) মো.শাহ্ দারা খান বলেন, নড়াইল জেলা পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের) সার্বিক দিকনির্দেশনায় ওয়ারেন্ট তামিলে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments